1. marshalhost.com@gmail.com : efiroz :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, আক্রান্ত ৭৯৬

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২৯ জন সংবাদটি পড়েছেন

 

নভেল করোনাভাইরাসের সংক্রমণ এবং প্রাণহানি বেড়েই চলছে ভারতে। গত ২৪ ঘণ্টায় (১২ এপ্রিল সকাল ৮টা থেকে ১৩ এপ্রিল সকাল ৮টা) দেশটিতে নতুন করে প্রাণহানি ঘটেছে ৪৩ জনের। একই সময়ের মধ্যে আক্রান্ত হয়েছেন ৭৯৬ জন। এ নিয়ে সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৯ হাজার ২৪০-এ। মোট মৃতের সংখ্যা ৩৩১।

india update 13april

দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশের ৫০ শতাংশেরও বেশি অঞ্চলে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এ পর্যন্ত ৩৬৪ জেলায় সংক্রমণ শনাক্ত হয়েছে। গত ৬ এপ্রিলে ছিল ২৮৪ জেলায় এবং ২৯ মার্চে ছিল ১৬০ জেলায়।

সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। সেখানে আক্রান্তের সংখ্যা ২ হাজার ছুঁই ছুই, ১৯৮৫ জন। গত ২৪ ঘণ্টায় সেখানে আক্রান্ত হয়েছেন ২২৪ জন। এই রাজ্যে মোট মৃতের সংখ্যা ১৪৯। সুস্থ হয়ে উঠেছেন ২১৭ জন।

আক্রান্তের দিক থেকে তারপর যথাক্রমে দিল্লি ১১৫৪, তামিলনাড়ু ১০৪৩, রাজস্থান ৮০৪, মধ্যপ্রদেশ ৫৬৪, গুজরাট ৫১৬, তেলেঙ্গনা ৫০৪। পশ্চিমবঙ্গে আক্রান্ত ১৫২, মৃত ৭, সুস্থ হয়েছেন ২৯ জন।

ভারতে আক্রান্তদের মধ্যে ৭২ জন আছেন বিদেশি। ৯ হাজারেরও বেশি আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৮০ জন। বর্তমানে আক্রান্ত আছেন ৭ হাজার ৭৯৪ জন। সংকটাপন্ন আছেন ৩৭ জন।

এস.এম. সজল/ব্যতিক্রম নিউজ

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চ্যানেল বিবিসি কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews